বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাসার উদ্দেশে খালেদা জিয়া

বাসার উদ্দেশে খালেদা জিয়া

ডেস্ক রিপোর্ট :
হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় উদ্দেশে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ শনিবার (১৭ জুন) সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে বাসার উদ্দেশে রওনা হন। দলের চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১২ জুন দিনগত রাতে বিএনপি চেয়ারপারসনকে এভার কেয়ার হাসপাতালে নেওয়া বেগম খালেদা জিয়াকে। তারও আগে গত ২৯ এপ্রিল কিছু উপসর্গের কারণে আরও একবার হাসপাতালে নেওয়া হয়েছিল তাঁকে।

গত বছরের ১১ জুন এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার হৃদপিণ্ডের ব্লক অপসারণ করে একটি স্টেন্ট বসানো হয়েছিল।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বহু বছর ধরে আর্থ্রাটিস, ডায়াবেটিস, কিডনি, হৃদপিণ্ডে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এজন্য ২০২১ সালের এপ্রিলে করোনায় আক্রান্ত হওয়ার পর অসুস্থতা নিয়ে এর আগেও তাঁকে একাধিক বার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হয়েছে।

জানা গেছে, অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদার ছাড়াও মেডিকেল বোর্ডে রয়েছেন অধ্যাপক এফএম সিদ্দিকী, অধ্যাপক নুর উদ্দিন আহমেদ, অধ্যাপক শামসুল আরেফিন, অধ্যাপক এ কিউ এম মহসিন, অধ্যাপক শেখ ফরিদ উদ্দিন আহমেদ, অধ্যাপক জিয়াউল হক। এ ছাড়া লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিণী ডা. জুবায়দা রহমানসহ অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসক বিএনপি চেয়ারপারসনের মেডিকেল বোর্ডে রয়েছেন।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে জিয়া অরফানেজ ট্রাস্ট এবং পরে চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় দণ্ড হওয়ার দুই বছর পর ‘সাময়িক মুক্তি’ পান। এই সাময়িক মুক্তির মেয়াদ ছিল ছয় মাস। পরে বাড়ানো হয় মেয়াদ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech